Mx Player new Update BD tricks 2021 || Review bd

 mx player new update bd tricks 2021 bd

এই অ্যাপসটি এমন কোন স্মার্ট মোবাইল নেই যে এই অ্যাপসটি ব্যবহার করা হয় না। প্রত্যেক মানসী মোবাইলে এই অ্যাপসটি ব্যবহার করে থাকে কারণ এই অ্যাপসটির ফিচার অনেক ভালো। ব্যবহার করতেও সহজ মনে হয় এর জন্য সকলেই এই অ্যাপসটি ব্যবহার করে থাকে এই অ্যাপসটির প্লে স্টোরে রেটিং অনেক হাই হয়েছে। তাই mx player new update 2021 এটি অনেক বড় আপডেট নিয়ে এসেছে ব্যবহারকারীদের সুবিধার্থে।

mx player new update 2021


1. এটিতে প্রথমবার যখন ঢোকবেন তখন খুব সুন্দর একটি পিকচার আপনার সামনে চলে আসবে যেটিকে বলা হয় ওয়ালপেপার এটি দেখতে অনেক সুন্দর ভাবে তৈরি করা হয়েছে কত সুন্দর এমএক্স প্লেয়ার লেখা রয়েছে। এটিকে দেখলেই মনে হবে যে এটি একটি জীবন্ত ভিডিও দেখাবে।

mx player new update 2021


2.mx player new update 2021 

ব্যবহারকারীরা যখন ব্যবহার করবে তখন এটির বাম কর্নারে একটি থ্রি ডট অপশন রয়েছে এই অপশনে অনেক ভালো ভালো ফিচার রয়েছে এই ফিচারগুলো আপনারা বিভিন্ন ধরনের ভালোভাবে ব্যবহার করতে পারবেন। যেমন আপনার এটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন জিমেইল এর মাধ্যমে পরবর্তীতে এটিতে কোন সমস্যা হলে আপনি এই জিমেইল একাউন্ট দ্বারা ঠিক করে ফেলতে পারবেন । ভাষা হিসেবে রয়েছে অনেকগুলি ভাষা আপনার কাঙ্খিত ভাষাটি আপনি ব্যবহার করতে পারবেন এটির মাধ্যমে। ডার্ক থিম ও ব্যবহার করতে পারা যাবে এটি দ্বারা ডার্ক থিম ব্যবহার করলে আমরা জানি যে ওই জিনিসটা আরও বেশি সুন্দর হয়ে যায়। ভিডিও মনের মত করে সেটিং করে দেখা যায়। আরো সুন্দর একটি ফিচার হল হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস সার্ভার এটি দ্বারা আপনারা হোয়াটসঅ্যাপে যে কোন স্ট্যাটাস দিতে পারবেন খুব সহজে। এখন আসা যাক কাঙ্ক্ষিত সুন্দর একটি ফিচার এর দিকে এটি হলো ফাইল টেনাসফার একজনের মোবাইল থেকে অন্য জনের মোবাইলে আপনি এই অ্যাপটির দ্বারা যেকোন ফাইল আদান প্রদান করতে পারবেন খুব সহজে এবং দ্রুত। এটির দ্বারা পার্সোনাল ভিডিও ও লুকিয়ে রাখতে পারবেন এর জন্য একটি অপশন রয়েছে প্রাইভেসি এটির ধারা আপনি লুকিয়ে রাখতে পারবেন একটি কোড ব্যবহার করে এবং পরবর্তীতে ওই কোড ব্যবহার করে শুধুই আপনি দেখতে পারবেন। এটি আপনারা লোকাল নেটওয়ার্কের ব্যবহার করতে পারবেন এবং নেটওয়ার্ক না থাকা অবস্থায়ও ব্যবহার করতে পারবেন এবং কি যেকোনো কিছু অনলাইন থেকে এটি দ্বারা ডাউনলোড করতে পারবেন। আরো রয়েছে সাবস্ক্রিপশন ব্যবস্থা।

mx player new update 2021




3. মিউজিক হিসেবে রয়েছে আরো বিভিন্ন ধরনের বিচার যে ফিচারগুলো মাই ফেভারিট এটির ভিতরে আপনি আপনার ফেভারেট ডিজে সং বা ভিডিও গুলো রেখে দিতে পারবেন এবং পরবর্তীতে ওঠে আবার দেখতে পারা যাবে। এরপর রয়েছে মাহফিলে লিস্ট সব ধরনের ভিডিও অডিও একসাথেই দেখা যাবে যে আপনি কোন ভিডিওটা প্লে করতে যাচ্ছেন। এর পরে রয়েছে লোকাল মিউজিক এইটার ব্যবহার ও অনেক ভালো। এখন চলে আসা যাক সেটিংস এর দিকে প্রথমে রয়েছে লোকাল প্লেয়ার সেটিংস এরপর দ্বিতীয় দিকে রয়েছে সাফি কন্টাক্ট মুড। এনাবেল ডাটা সার্ভিস এই সেটিংস টি করলে অনলাইন থেকে ভিডিও অডিও যেগুলা ফাইল আছে সবগুলো আপনি ডাউনলোড করেও দেখতে পারবেন এবং ওর ভিতর থেকে ও দেখতে পারবেন। হেল্প অপশন আছে যদি কোন সমস্যা হয়ে থাকে হেল্প সেন্টারে যোগাযোগ করতে পারেন সবশেষে রয়েছে লগ আউট এর অপশন।

mx player new update 2021


4.mx player new update 2021 এর বেস্ট আপডেট হল চারটি অপশন রয়েছে যে অপশন চারটি রয়েছে সব থেকে নিচে লোকাল অপশন যেতে দ্বারা আপনি আপনার স্টোরেজে রাখা ডাটা ফাইল গুলো দেখতে পারবেন আপনার কাঙ্খিত ফাইলগুলো ভিডিও অডিও আকারে দেখতে পারবেন দ্বিতীয় অপশনটি রয়েছে ভিডিও যেটা ডাটা দিয়ে অনলাইন থেকে দেখা যাবে যেকোন ভিডিও অডিও মুভি সং সবকিছুই। তৃতীয় নাম্বার অপশন হলো মিউজিক এটি শুধু অনলাইন থেকে মিউজিক শোনা যাবে এই ছাড়া আর কোন কিছুই নাই কিন্তু সবথেকে বেস্ট অপশন হলো টিকটক দেখার ব্যবস্থা।

Review by Freelancer Mirazul.

Post a Comment

Previous Post Next Post

Sponsored Links